ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মীরাক্কেল খ্যাত কমেডিয়ান কমর উদ্দিন আরমানের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া-পেকুয়া আসনে মীরাক্কেল খ্যাত কমেডিয়ান কমর উদ্দিন আরমানের মতবিনিময় সভা করেছে।
কক্সবাজার-১ আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মীরাক্কেল খ্যাত কমেডিয়ান কমর উদ্দিন আরমানের বলেন, সাংস্কৃতিক অঙ্গনের অনেকে দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছে। সে হিসেবে আমিও একজন প্রার্থী।

নতুন প্রজন্মের ভোটাররা আমাকে ভোট দিবে। কারো ডামি প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি নিজস্ব বলয় থেকে নির্বাচন করছি। শুরুতে প্রচারণা কম হলেও শেষ পর্যায়ে সময়টাকে আমি গুরুত্ব দিব।

রবিবার সন্ধ্যায় স্থানীয় একটি হোটেলে স্বতন্ত্র প্রার্থী মীরাক্কেল খ্যাত কমেডিয়ান কমর উদ্দিন আরমান স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, চকরিয়া-পেকুয়ায় প্রায় ৫লক্ষ ভোটারের মধ্যে ২লক্ষ ভোটার এনড্রয়েড় মোবাইল সেট ও ফেসবুক ব্যবহার করে। ডিজিটাল প্রচারণা হিসেবে এই মোবাইলই আমার প্রচারণার একটি মাধ্যম। আর আমার কণ্ঠে রেকর্ড করা কথা প্রচারণায় থাকবে। এছাড়া দেশ বরেণ্য শিল্পীরাও শেষ পর্যায়ে প্রচারণায় অংশ নেবে।

মীরাক্কেলের শেষ অংশের পাঞ্চ (হাসির খোরাক) সময়টাকে আমি কাজে লাগাব। এদিকে চকরিয়া-পেকুয়ায় ৭ প্রার্থী নির্বাচনের মাঠে রয়েছে।

পাঠকের মতামত: